আমাদের সাথে যুক্ত থাকুন

আন্তর্জাতিক ক্রিকেট

অবশেষে পিতৃত্বের স্বাদ পেলেন যুবরাজ সিং

পুত্র সন্তানের পিতা হলেন ভারতীয় সাবেক ক্রিকেটার যুবরাজ সিং। যুবরাজ-হেজেল কিচের ঘর আলো করে এসেছে এক পুত্রসন্তান। মঙ্গলবার রাতে টুইটারে দেওয়া এক বার্তার মাধ্যমে এই সুখবর জানান যুবরাজ নিজেই। মা এবং সন্তান দুজনেই বর্তমানে সুস্থ আছেন।

টুইটারে তিনি জানান, ‘আমাদের সব ভক্ত, পরিবার ও বন্ধুদের এই সংবাদ জানাতে পেরে আনন্দিত হচ্ছি আমাদের পুত্র সন্তান হয়েছে। সৃষ্টিকর্তাকে অশেষ ধন্যবাদ। এবং ছোট্ট সন্তানকে স্বাগত জানানোর মুহূর্তে আশা করছি, আপনারা আমাদের গোপনীয়তার প্রতি শ্রদ্ধাশীল থাকবেন।’

২০১৬ সালে বলিউড অভিনেত্রী হেজেল কিচের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন যুবরাজ। সালমান খান ও কারিনা কাপুর অভিনীত বডিগার্ড ছবিতে অভিনয় করেছিলেন হেজেল কিচ।

অন্যদিকে ভারতের হয়ে ৩০৪টি ওয়ানডে, ৪০টি টেস্ট এবং ৫৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন যুবরাজ। ২০০৭ সালের টি-টোয়েন্টি এবং ২০১১ সালের ওয়ানডে বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন যুবরাজ। ম্যান অফ দ্য সিরিজ হয়েছিলেন ২০১১ ওয়ানডে বিশ্বকাপে।

বিশ্বকাপ জয়ী ভারতীয় এই খেলোয়াড় আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেছেন ২০১৯ সালে। আন্তর্জাতিক ম্যাচকে বিদায় জানালেও পরবর্তীতে বিভিন্ন লিগে খেলতে দেখা গেছে তাকে।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন আন্তর্জাতিক ক্রিকেট