আমাদের সাথে যুক্ত থাকুন

ক্রিকেট

অনুশীলনকে সামনে রেখে ঢাকায় ডোমিঙ্গো

বাংলাদেশের খেলোয়াড়দের ব্যস্ত সূচীতে বিশ্রামের সুযোগ মেলছেনা কারোরই। একের পর এক সিরিজের ঠাসা সূচী বাংলাদেশ জাতীয় দলের। বিশ্রাম তো দূরের কথা, কিছুটা আরাম যে করবেন সে সুযোগই পাচ্ছেন না ক্রিকেটাররা

বিপিএল শেষ হওয়ার মাত্র ৪৮ ঘন্টার মধ্যেই বাংলাদেশকে নামতে হচ্ছে আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রস্তুতিতে। মাঠে নিজেদেরকে প্রস্তুত করতে শুরু হবে কসরত।

অধিনায়ক তামিম ইকবাল, দুই সিনিয়র মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিমসহ আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ দলের অনেকেই বিপিএলে আগে বিদায় নেওয়ায় বিশ্রামের কিছুটা সুযোগ হয়তো পেয়েছেন। কিন্তু স্কোয়াডে থাকা বাকি অনেক সদস্যই বিপিএলে শেষ পর্যন্ত খেলায় সে সুযোগ থেকে বঞ্চিত হয়েছেন তারা।

এর মাঝে তামিম ইকবাল এবং মাহমুদউল্লাহ রিয়াদের দল মিনিস্টার ঢাকা এবং তাসকিন ও এবাদতের দল সিলেট সানরাইজার্স বিপিএলে শেষ চারে উঠতে পারেনি। আর তাই তারা একটু বড় বিশ্রামের সুযোগ পেলেও বাকি যারা শেষ চারে উঠে বাদ পড়েছেন তারা একটু কম বিশ্রামের সুযোগ পেয়েছেন।

অন্যদিকে দলের অন্যতম শক্তি সাকিব, লিটন, মুস্তাফিজ সহ বাকি দুজন নাজমুল হোসেন শান্ত ও মাহমুদুল হাসান জয়, বিপিএলের ফাইনাল পর্যন্ত খেলায় বিশ্রামের সব থেকে কম সুযোগ পাচ্ছেন তারা।

বাংলাদেশ এবং আফগানিস্তানের মধ্যকার সিরিজকে সামনে রেখে ইতিমধ্যেই শনিবার অনুশীলনে যোগ দেওয়ার জন্যে রাজধানী ঢাকায় এসে পৌঁছেছেন বাংলাদেশ জাতীয় দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গো। আর বাংলাদেশ দলের এই হেড কোচকে নিয়েই রবিবার সকাল ৮ ফ্লাইটে চট্টগ্রামের উদ্দেশ্যে উড়াল দেবে তামিম ইকবালের দল।

২৩ ফেব্রুয়ারি আফগানিস্তান সিরিজকে সামনে রেখে বন্দর নগরীতে রোববার পৌঁছানোর পর বিকেলেই অনুশীলনে নামবে বাংলাদেশ জাতীয় দল। ইতিমধ্যেই সিলেট থেকে চট্টগ্রাম পৌঁছে গেছে আফগানিস্তান দল। চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে আগামীকাল সকালে আফগানদের প্রথম প্র‍্যাকটিস সেশন করার কথা রয়েছে।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

আরো দেখুন ক্রিকেট